Sambad Samakal

Astrology: কেমন কাটবে আপনার সপ্তাহ? রাশি মিলিয়ে জানুন ভাগ্য

Oct 17, 2021 @ 4:41 am
Astrology: কেমন কাটবে আপনার সপ্তাহ? রাশি মিলিয়ে জানুন ভাগ্য

মেষ: লটারি বা ফাটকা প্রাপ্তিতে আনন্দ। শত্রুর বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার আগে ভালো ভাবে চিন্তা করুন। প্রিয়জনের শরীর খারাপ থাকার জন্য মনঃকষ্ট। টনসিলের সমস্যায় ভোগান্তি।

বৃষ: ব্যবসায় ভাল কাজের সুযোগ আসতে পারে। আর্থিক ব্যাপারে বাড়িতে কোনও চিন্তা বাড়তে পারে। দাঁতের সমস্যা বৃদ্ধি। শরীরের কোনও অংশে আঘাত লাগার সম্ভাবনা।

মিথুন: দীর্ঘ দিনের কোনও আশা পূর্ণ হতে পারে। মধ্যভাগে আগুন থেকে একটু সাবধান থাকুন। অর্থ আদান-প্রদান নিয়ে বন্ধুর সঙ্গে বিবাদ। চোখ বা পায়ের সমস্যায় ভোগান্তি।

কর্কট: সন্তানের কোনও আবদার মেটাতে খরচ বৃদ্ধি। সকলে মিলে দূরে ভ্রমণের আলচনা ভেস্তে যেতে পারে। রক্তচাপ বাড়তে পারে। রাস্তা-ঘাটে কোনও দুর্ঘটনা ঘটতে পারে।

সিংহ: প্রতিবেশীর শত্রুতার জন্য স্বামী-স্ত্রীর বিবাদ অনেক দূর যেতে পারে। ব্যবসায় ফল ভাল হবে না। আর্থিক খরচ বৃদ্ধি পেতে পারে। নানা দিক থেকে যোগাযোগ আসতে পারে।

কন্যা: বাড়তি কোনও খরচের ব্যাপারে চিন্তা। শরীরের কোনও ক্ষতের চিকিৎসার খরচ বৃদ্ধি। নিজের বাকপটুতায় প্রভুত্ব বিস্তার হতে পারে। প্রচুর উদ্যমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত।

তুলা: পিতার শরীর নিয়ে চিন্তা। সম্পত্তি ব্যাপারে আইনি ব্যবস্থা গ্রহণ। এই সপ্তাহে বাড়তি কথা বিপদ বাড়াতে পারে। বাড়তি টাকা আয় করতে গিয়ে পুলিশের সমস্যা বাড়তে পারে।

বৃশ্চিক: প্রতিবেশীকে মানিয়ে নিয়ে না চললে বিপদ। মাঙ্গলিক কাজের জন্য অর্থব্যয়। সারা সপ্তাহ খুব খাটুনি সত্ত্বেও সঞ্চয় খুব একটা হবে না। শরীর নিয়ে চাপের জন্য কাজের ক্ষতি।

ধনু: গবেষণায় সাফল্য লাভ। প্রেমের ব্যাপারে জটিলতা বাড়তে পারে। শরীরের সমস্যার কারণে ভ্রমণ বানচাল হতে পারে। বাড়িতে কাজের লোকের সঙ্গে কোনও প্রকার বিবাদ।

মকর: গুরুজনের সঙ্গে কোনও ছোট কারণে অশান্তির জন্য মনঃকষ্ট। বাড়িতে ভাই বা বোনের শরীর খারাপ হওয়ার জন্য খরচ বাড়তে পারে। প্রযুক্তিবিদদের জন্য এই সপ্তাহটি শুভ। বাড়িতে শুভ কিছু ঘটতে পারে।

কুম্ভ: বাড়তি টাকা খরচের ব্যাপারে চিন্তা বৃদ্ধি। কোনও আত্মীয়ের সঙ্গে দূরে ভ্রমণের আলোচনা। বন্ধুর প্রতারণায় সংসারে অশান্তি। পুরনো রোগ ফেলে না রেখে নিজের শরীরের দিকে নজর দিন।

মীন: প্রেমের ব্যাপারে নিঃসঙ্গতা। ঋণ শোধ নিয়ে চিন্তা। পেটের কষ্ট বাড়তে পারে। কাজের ক্ষেত্রে খুব ভাল সময়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *